শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর
সাংবাদিক এম আই ফারুক শাহজীর পিতা মরহুম হাশেম সাহেবের ২২ তম মৃত্যু দিবস স্মরণে দোয়ার আয়োজন। কালের খবর

সাংবাদিক এম আই ফারুক শাহজীর পিতা মরহুম হাশেম সাহেবের ২২ তম মৃত্যু দিবস স্মরণে দোয়ার আয়োজন। কালের খবর

।। নিজস্ব প্রতিবেদক, কালের খবর । ।

সাংবাদিক এম আই ফারুক শাহজীর পিতা মরহুম হাশেম সাহেবের ২২ তম মৃত্যু দিবস স্মরণে আগামী ৩০ জুন ২০১৯ রবিবার বাদ আছরসাংবাদিক এম আই ফারুক শাহজীর ঢাকাস্থ বাসভবনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত দোয়া মাহফিলে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ প্রতিবেশীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো ।

আমরা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করি সাংবাদিক এম আই ফারুক শাহজীর পিতা বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক, আধ্যাতিক গবেষক ও বাংলাদেশ বিমান বাহিনীর সাবেক বিমান ইঞ্জিনিয়ার মরহুম এম এ হাশেম সাহেবকে । তিনি গত ২২ বৎসর পূর্বে ২৬ জুন ১৯৯৭ সালে  দুনিয়ার মোহত্যাগ করে আমাদের থেকে চিরবিদায় নিয়েছেন। উল্লেখ্য যে, তিনি ব্রাক্ষণবাড়ীয়ার নবীনগর উপজেলার ধরাভাঙা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জম্ম গ্রহন করেন।  মরহুম হাশেম সাহেবের ২২ তম মৃত্যু দিবস উপলক্ষে ধরাভাঙা গ্রামের আরো তিন কৃতি সন্তান সাবেক সচিব মরহুম সিদ্ধিকুর রহমান এম পি – বি বাড়ীয়া -৫, জাতীয় বীর মরহুম আব্দুল লতিফ এম পি- বি বাড়ীয়া – ৫ ও বিশিষ্ট শিল্পপতি মরহুম আব্দুল হলিম সাহেব সহ নবীনগর ও বাঞ্ছারামপুর উপজেলার সকল মৃত ব্যক্তিদের রূহের মাগফেরাত কামনায় আগামী ৩০ জুন ২০১৯ তারিখে সাংবাদিক এম আই ফারুক শাহজীর ঢাকাস্থ বাসভবনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত দোয়া মাহফিলে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ প্রতিবেশীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো ।

সে সাথে মরহুমদেরকে গভীর শ্রদ্ধা ও সকৃতজ্ঞ স্মরণ করি এবং পরম করুনাময় মহান আল্লাহতা’আলার কাছে তাদের আত্মার মাগফেরাত কামনা করি। যেন মহান আল্লাহ তা’আলা সাংবাদিক এম আই ফারুক শাহজীর পিতা মরহুম হশেম সাহেব, তার কাকা মহোদয়গণ মরহুম সিদ্ধিকুর রহমান সাহেব, এ্যাডভোকেট আব্দুল লতিফ সাহেব ও বড় ভাই শিল্পপতি আব্দুল হালিম সাহেবের আত্মাসহ সকল মৃত আত্মাকে জান্নাতুল ফেরদৌস দান করেন। আমিন ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com